ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ১ নং ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরহোসেনপু গ্রামে গরু ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের একপর্যায়ে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত হয়েছেন।

গত বুধবার (২৭ এপ্রিল) সাকলে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি উপজেলার ১ নং সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে হোসাইন (৩০)। হোসাইন ছিলেন পেশায় একজন অটোরিকশা চালক। নিহত হোসাইন ও অভিযুক্ত রুহুল আমীন( ২২) আপন চাচাতো ভাই।এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন সিরাজ উদ্দিন (৫৫), পিতা ছফির উদ্দিন ,মন্না(২৩) পিতা সিরাজ উদ্দিন।আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা যায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে কাশেমের বোরো ধান ক্ষেতে সিরাজের গরুর বাছুর ধানের চারা খেয়ে ফেলে। এতে সিরাজ ও কাশেমের পরিবারের মধ্যে তর্ক বির্তকের এক পর্যায়ে মারামারি হয়।

এসময় উভয় পরিবার ছুরি,রড ও দেশীয় অস্ত্র দ্বারা মারপিট করে।এতে আপন চাচাতো ভাই রুহুল আমীন তার একটি ছুরি দিয়ে বড় ভাই হোসাইনকে এলোপাতাড়ি আঘাত করে। এ সময় প্রতিবেশীরা গুরুতর আহত হোসাইনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ১৪ ঘণ্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে (বুধবার)রাত সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হোসাইন মারা যায়।

এবিষয়ে অভিযুক্ত রুহুল আমীনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত উক্ত ঘটনা সম্পর্কে জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পরিবারের কাছে লাশ হস্তান্তরের পক্রিয়া চলছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।